হালিশহরে হাতুড়ি দিয়ে পিটিয়ে মহিলা খুন

নগরের হালিশহর  কে ব্লক এলাকায় দোকান কর্মচারীর হাতে খুন হয়েছেন লাকী আক্তার (৩২) নামের এক মহিলা । নিহত লাকীর বাড়ি খুলনার বাগেরহাট এলাকায়।

- Advertisement -

তিনি ১০ বছর ধরে হালিশহর কে ব্লকের একটি বাসায় ভাড়া থাকতেন। লাকী আক্তারের স্বামী ইপিজেডে কর্মরত একজন শ্রীলঙ্কান নাগরিক।  লাকী আক্তার কে ব্লক ৩ নম্বর রোডে একটি ফাস্ট ফুড ও বুটিকসের দোকান চালাতেন।

- Advertisement -google news follower

হালিশহরে হাতুড়ি দিয়ে পিটিয়ে মহিলা খুন | 54095289 662209934229193 3288006342232506368 n

সোমবার (১৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে বাসায় না ফেরায় লাকী আক্তারের ভাই দোকানে যান। এ সময় তিনি দোকান তালাবদ্ধ অবস্থায় দেখেন। কিন্তু দোকানের ভেতর থেকে লাকী আক্তারের সন্তানের কান্নাকাটির শব্দ শুনে সন্দেহ হয় তার। পরে খবর দিলে পুলিশ লাকী আক্তারের মরদেহ উদ্ধার করে। তবে লাকী আক্তারের সন্তান অক্ষত আছে।

- Advertisement -islamibank

এ ব্যাপারে হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক জয়নিউজকে বলেন, কে ব্লকে লাকী আক্তারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দোকান কর্মচারী খুন করে পালিয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM