১৫ ফেব্রুয়ারির মধ্যে নির্বাচনি ট্রাইব্যুনালে বিএনপির মামলা

১৫ ফেব্রুয়ারির মধ্যে নির্বাচনি ট্রাইব্যুনালে মামলা করার জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলীয় প্রার্থীদের চূড়ান্ত নির্দেশনা দিয়েছেন। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব এ কথা জানিয়েছেন।

- Advertisement -

শনিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নয়াপল্টনে দলের প্রার্থীদের সঙ্গে স্কাইপিতে বৈঠক করেন তারেক রহমান। বৈঠক শেষে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব বলেন, নির্বাচনি ট্রাইব্যুনালে মামলার বিষয়ে আমাদের সিদ্ধান্ত হয়েছে। আগামী ১৫ তারিখের মধ্যে আমরা মামলা করব।

- Advertisement -google news follower

সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর জাতীয় ঐক্যফ্রন্ট আসনভিত্তিক নির্বাচনি ট্রাইব্যুনালে মামলা করার ঘোষণা দিয়েছিল। এখন  সেই সিদ্ধান্ত থেকে সরে আসনভিত্তিক নয়, জেলাভিত্তিক একটি করে মামলার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

এছাড়া আন্দোলন-সংগ্রাম ও ছাত্রদলের বিষয়েও বৈঠকে আলোচনা হয়েছে। এ সময় নিয়মিত ছাত্রদের নিয়ে ছাত্রদলের কমিটি করার জন্য তারেক রহমানের কাছে দাবি জানানো হয়।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM