৮ ধর্মীয় প্রতিষ্ঠানে ৪ শেখের অনুদান

বাঁশখালীর কাথারিয়া ইউনিয়নে ৮টি ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা দিলেন আরব দেশ  ওমান ও দুবাই থেকে আসা ৪ শেখ।

- Advertisement -

এরা হলেন ওমান থেকে আসা খালফান সাঈদ, সালাম খালফান সাঈদ, আল সাঈদ হোমাইদ ও দুবাই থেকে আসা খালফান হোমাইদ নাসের আল সাঈফি। এদেরকে কাথারিয়া আসতে সহযোগিতা করেছেন কাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান চৌধুরী ও  ওমান প্রবাসী মো. শরীফুল ইসলাম।

- Advertisement -google news follower

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল থেকে রাত অবধি দক্ষিণ বাগমারা, পূর্ব বাগমারা, পশ্চিম বগমারা, পূর্ব কাথারিয়াসহ বিভিন্ন এলাকায় যান তারা এবং সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। ধৈর্য সহকারে তাদের কথা শুনেন। গ্রামের অসুস্থ মানুষের খোঁজখবর নেন।

এলাকার পরিবেশ ও চাহিদা অনুসারে  ৮টি মসজিদ, মাদ্রাসা, হেফজখানার প্রত্যেকটিতে ২০ লাখ টাকা থেকে ১ কোটি টাকার আর্থিক অনুদান দিলেন তারা। মসজিদ ও মাদ্রাসার আশেপাশে নলকূপ স্থাপন, স্থাস্থ্যসম্মত পায়খানা নির্মাণ, অজুখানা নির্মাণ ও আসবাবপত্র ক্রয় বিষয়ে পরামর্শ দিলেন।

- Advertisement -islamibank

ওমান থেকে আসা খালফান সাঈদ দোভাষীর মাধ্যমে জানালেন, মনের সন্তুষ্টি ও আল্লাহর এবাদতের জন্য গরিব মানুষের পাশে দাঁড়ানোই আমাদের কাজ। আল্লাহর অর্থশালী প্রতিটি বান্দার এ কাজ করা উচিত।

জয়নিউজ/উজ্জ্বল/আরসি

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM