জেলা পরিষদ সদস্য আলমগীরের গ্রামের বাড়িতে হামলা

0

চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরীর আনোয়ারার গ্রামের বাড়িতে হামলা হয়েছে। এতে একজন গুলিবিদ্ধ এবং কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আলমগীর চৌধুরীর ছোট ভাই এস এম জয়নাল উদ্দিন চৌধুরী জয়নিউজকে বলেন, নগরের মুরাদপুরে আমার ভাইয়ের উপর হামলা হওয়ার ঘটনায় পুলিশ হামলাকারীদের গ্রেফতার করে। আসামিরা আদালতে জবানবন্দিতে স্থানীয় আজিজ মেম্বার ও সন্ত্রাসী জসিমের নাম উল্লেখ করে। সেই সূত্র ধরে সোমবার (১৫ অক্টোবর) সকাল ১০টার পর প্রায় দেড়শ’ অস্ত্রধারী সন্ত্রাসী আমাদের গ্রামের বাড়িতে হামলা চালায়। এলাকাবাসী প্রতিরোধ করতে এগিয়ে এলে তারা এলোপাথাড়ি গুলিবর্ষণ করে। এতে একজন গুলিবিদ্ধ হয়েছে এবং বেশ কয়েকজন আহত হয়েছে।

হামলার বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানা পরিদর্শক (তদন্ত) মাহবুব জয়নিউজকে জানান, হামলায় একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে আমরা হাসপাতালে পাঠিয়েছি। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে। তবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের এডহক কমিটির সদস্য ও জেলা পরিষদ সদস্য এস.এম. আলমগীর চৌধুরীকে ছুরিকাঘাত করেছে দুষ্কৃতকারীরা। সেদিন বিকালে আনোয়ারায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খে-লা শেষে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির বাসায় যান আলমগীর চৌধুরী। রাতে বাসায় ফেরার পথে ১০-১২ জন লোক তার ওপর হামলা চালায়।

জয়নিউজ/ফারুক/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...