ষড়যন্ত্রকারীরা বসে নেই : ছালাম

0

বোয়ালখালী উপজেলার ১০৯টি পূজামণ্ডপে অনুদান দিলেন নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আবদুচ ছালাম।
সোমবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় সনাতনী নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এ অনুদানের অর্থ পূজামণ্ডপ নেতৃবৃন্দের হাতে তুলে দেন।
সভায় প্রধান অতিথি’র বক্তব্য তিনি বলেন, বাঙালি জাতি ঐক্যবদ্ধ হয়ে ২০০৮ ও ২০১৪ সালে স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করেছিল। এ সরকার সে ঋণের কথা ভোলেনি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিচ্ছেন।
উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া উল্লেখ করে তিনি বলেন, চট্টগ্রাম-কক্সবাজার চার লেন সড়ক, দোহাজারী থেকে ঘুনধুম পর্যন্ত রেল যোগাযোগ, পদ্মা সেতু নির্মাণসহ সারাদেশে বৃহৎ উন্নয়ন কর্মকাণ্ড চলছে। তবে ষড়যন্ত্রকারীরাও বসে নেই, তারা চাচা মামা সেজে দেশকে বিপথে চালিত করার চেষ্টা করছে। তাদের কথায় ভুল করলে সর্বনাশ হয়ে যাবে দেশের।
এসময় উপস্থিত নেতৃবৃন্দের দাবির প্রেক্ষিতে তিনি বলেন, কালুরঘাটে সড়ক কাম রেল সেতুও হবে। এর জন্য আবদুচ ছালামকে এমপি হতে হবে না। জননেত্রী শেখ হাসিনা কথা দিয়েছেন এ ব্যাপারে, এতে আপনারা আস্থা রাখুন। এমপি-মন্ত্রী না হয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের দায়িত্ব পেয়ে চট্টগ্রামে ২০ হাজার কোটি টাকার কাজ করেছি, এতে ২০ টাকারও দুর্নীতি হয়নি। কাজের জন্য শুধু আন্তরিকতার প্রয়োজন।
শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ নুরু, নাজিম উদ্দিন চৌধুরী, এসএম আনোয়ার মির্জা, মো, ফারুখ, অজয় সেন চৌধুরী, সৈয়দ নজরুল ইসলাম, মুরাদ চৌধুরী, খালেদ খান, হাজী আবুল হাসেম, সৈয়দ মমিনুল হক, এডভোকেট শিবু মজুমদার, জসিম উদ্দিন, নাসির উদ্দিন, মো. জাবের, মো. ওসমান, বোয়ালখালী পূজা পরিষদের আহ্বায়ক সুনীল চন্দ্র ঘোষ, সদস্য সচিব অমিত লালা, সদস্য কমল সরকার, সজল চৌধুরী, শ্যামল মজুমদার, স্বপন শীল, অজিত বিশ্বাস, শ্যামল দেব সবুজ, পিংকু কর, নবজিত চৌধুরী রানা, মিন্টু সিকদার, বিধান মোহরের, সুবল দাশ, কুমকুম দাশ, নন্দিতা বসু, সূপর্ণা ভঞ্জ, অপু বৈদ্য, এসএম কানু সেন, অনিক চৌধুরী বাসু, রানু মজুমদার ও মিথুন চৌধুরী রণি।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...