আলীকদমে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

0

বান্দরবানের আলীকদমে মোহাম্মদ হেলাল (৩৪) নামে নিখোঁজ এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ অক্টোবর) দুপুরে লাশটি উদ্ধার করা হয়। হেলাল আলীকদমের নোয়াপাড়ার বাসিন্দা।

এ ঘটনায় সাত জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন দুর্গম কুরুক পাতা ইউনিয়নের লোহব ম্রো (৪০), মারান ম্রো (৫০), মেনচুক ম্রো (৩০), পাছুয়া ম্রো (৩৫), মেনতাং ম্রো (৩০) এবং ৩নং নয়াপাড়া ইউনিয়নের মাংক্রাত ম্রো (২৮), মাংইন ম্রো (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার আলীকদম উপজেলার করুকপাতা ইউনিয়নের পোয়ামুহুরীর মাতামুহুরী বরককেলা এলাকায় পাহাড়ের খাদে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় কাঠুরিয়ারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্ষত-বিক্ষত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

চলতি মাসের প্রথম সপ্তাহে পোয়ামুহুরী পাহাড়ে টাকা নিয়ে গরু কিনতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন ব্যবসায়ী হেলাল। ধারণা করা হচ্ছে নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিয়ে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। লাশের গলায় এবং শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় আলীকদম থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, পোয়ামুহুরী এলাকা থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি নিখোঁজ গরু ব্যবসায়ীর বলে শনাক্ত করেছে তার পরিবার। তবে নিখোঁজের ঘটনায় থানায় আগে কোনো জিডি করা হয়নি। হত্যাকান্ডের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। তবে এখনো কাউকে গ্রেফতার করা যায়নি।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...