খুনের জেরে বাড়িতে আগুন

0

ফটিকছড়িতে ছাত্রলীগ কর্মী ফয়সাল হত্যাকাণ্ডের জের ধরে অভিযুক্তদের ঘরে আগুন দিয়েছে এলাকাবাসী। সোমবার (১৫ অক্টোবর) দুপুরে খিরাম ইউনিয়নের দক্ষিণ খিরাম এলাকার ফুলতলী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১৪ অক্টোবর রোববার সন্ধ্যায় প্রতিবেশী যুবকের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ফয়সালকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। সোমবার দুপুর ২টার দিকে নিহত ফয়সালের আত্মীয়-স্বজন ও বিক্ষুব্ধ এলাকাবাসী এ ঘটনায় অভিযুক্ত সরোয়ার হোসেন, নুরু সওদাগর, মনির আহমেদ, আবু তাহেরের ৪টি ঘরে আগুন লাগিয়ে দেয়।

নিহত ফয়সালের মামা শাহনেওয়াজ নাজিম জানান, প্রতিবেশী যুবকের সঙ্গে শত্রুতার জের ধরে ফয়সালকে ছুরিকাঘাত করা হয়। নিহত ফয়সাল খিরাম ইউনিয়নের তাজ মুহাম্মদ তালুকদার বাড়ির মোহাম্মদ আব্বাসের পুত্র।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবুল আক্তার বলেন, হত্যাকাণ্ডের পর থেকে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় নিহতের চাচা মোহাম্মদ ফারুক বাদি হয়ে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...