হৃদরোগ সচেতনতায় রোটারি ক্লাবের সেমিনার

0

রোটারী ক্লাব অব চিটাগাং পার্লের আয়োজনে চট্টগ্রামের ১৫টি রোটারী ক্লাবের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে হৃদরোগ সচেতনতায় বিশেষ সেমিনার।

সোমবার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে  “হৃদরোগ ও চিকিৎসা : প্রেক্ষিত বাংলাদেশ” শীর্ষক এই সেমিনারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের আহ্বায়ক ও রোটারী ক্লাব অব চিটাগাং পার্লের চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান সিজ্জিল মমতাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম।

প্রধান বক্তা ছিলেন কার্ডিওসার্জন ডাঃ সারোয়ার কামাল। অতিথি বক্তা ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডাঃ ইমরান বিন ইউনুস এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের নেওনেট্রোলজী বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ ওয়াজির আহমেদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন রোটারী ক্লাব অব চিটাগাং পার্লের সেক্রেটারী রোটারিয়ান শাওন পান্থ। অনুষ্ঠানে একটি দরিদ্র শিশুর ওপেন হার্ট সার্জারির জন্য তাৎক্ষণিকভাবে এক লক্ষ আটষট্টি হাজার টাকা অনুদান সংগ্রহ করা হয়।

এছাড়া রোটারী ক্লাব অব চিটাগাং ইস্টের সৌজন্যে আগত দর্শকদের বিনামূল্যে ডায়াবেটিস ও কোলোস্ট্রোরেল পরীক্ষা করা হয়। যৌথ অংশগ্রহণকারী রোটারী ক্লাবগুলো হল- মেট্রোপলিটন চিটাগং, গ্রেটার চিটাগং, চিটাগং আপটাউন, চিটাগং ওয়াটারফল, চিটাগং সুগন্ধা, চিটাগং পাইওনিয়ার, চিটাগং নর্থ, চিটাগং পোর্ট সিটি, চিটাগং ইম্পেরিয়াল, চিটাগং খুলশী, চিটাগং রেইনবো, চিটাগং মহানগর, চিটাগং ইস্ট ও চিটাগং বে ভিউ। প্রেস বিজ্ঞপ্তি।

 

জয়নিউজ/জুলফিকার

 

আরও পড়ুন
লোড হচ্ছে...