চীন থেকে ফিরেই ব্যস্ত মেয়র

0

চীন সফর থেকে ফিরেই চসিক প্রকৌশলীদের সাথে বৈঠক করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। মঙ্গলবার (১৬ অক্টোবর) বিকেলে মেয়রে কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে নগরপিতা প্রকৌশলীদের কাছ থেকে সাম্প্রতিক টানা বর্ষণে ক্ষতিগ্রস্ত সড়কের খোঁজখবর নেন এবং ক্ষতিগ্রস্ত সড়কসমূহের দ্রুত মেরামত ও সংস্কারের নির্দেশ দেন।

এছাড়া নগরপিতা প্রকৌশলীদের কাছ থেকে জাইকা, এডিপি, থোক বরাদ্দ প্রকল্প কার্যাদেশপ্রাপ্ত প্রকল্পসমূহের বাস্তবায়ন কাজের অগ্রগতির বিষয়ে খোঁজখবর নেন।

বৈঠকে চসিকের প্রধান নির্বাহী মো. সামসুদ্দোহা, সচিব আবুল হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোসাইন, মনিরুল হুদা, নির্বাহী প্রকৌশলী সুদীপ বসাক, প্রধান পরিছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান ছিদ্দিকীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এর আগে নগরপিতা আ জ ম নাছির উদ্দীন চীন সফর শেষে মঙ্গলবার (১৬ অক্টোবর) সকাল ১০টা ৫ মিনিটে ঢাকা থেকে রিজেন্ট এয়ারলাইন্সের বিমানযোগে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পোঁছান। সম্মেলন শেষে আজ বিমানবন্দরে এসে পৌঁছুলে চট্টগ্রাম সিটি করপোরেশন  ভারপ্রাপ্ত মেয়র ড. নিছার উদ্দিন আহমদ মঞ্জুসহ করপোরেশনের পদস্থ কর্মকর্তারা নগরপিতাকে অর্ভ্যথনা জানান।

 

জয়নিউজ/কাউছার/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...