সুবিধাবঞ্চিত শিশুদের দিয়ে বিশ্বকাপের ট্রফি উন্মোচন

ক্রিকেটের মেগা আসর ‘আইসিসি বিশ্বকাপ ক্রিকেট-২০১৯’ ওয়ানডে বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায়। বুধবার (১৭ অক্টোবর) বাংলাদেশ সফরে এসেছে এই ট্রফি।

- Advertisement -

ট্রফিটি সর্বপ্রথম নেওয়া হয়েছে মিরপুরে। সকাল সাড়ে দশটার দিকে বিসিবি একাডেমির সামনে সুবিধাবঞ্চিত শিশুদের দিয়ে ট্রফিটি উন্মোচন করা হয়। জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে এখন মিরপুরে চলছে টাইগারদের অনুশীলন। সুতরাং, জাতীয় দলের খেলোয়াড়রা ট্রফিটি বিশ্বকাপ শুরুর আগেই কাছ থেকে দেখার সুযোগ পাবেন।

- Advertisement -google news follower

এরপর ১৮ অক্টোবর ট্রফিটি রাজধানীর যমুনা ফিউচার পার্কে রাখা হবে। সেখানে সাধারণ মানুষ ট্রফিটি দেখার সুযোগ পাবেন। ১৯ অক্টোবর সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এবং ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রাখা হবে ট্রফিটি।

আগামী বছর ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত হবে আইসিসি বিশ্বকাপের ১২তম আসর। বিশ্বকাপের আগে সাধারণ ক্রিকেটপ্রেমীরা এই ট্রফি দেখার সুযোগ পাবেন।

- Advertisement -islamibank

এবারের বিশ্বকাপে অংশ নিবে দশটি দল। দলগুলো হলো বাংলাদেশ, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকা।

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM