দুর্গাপূজা বাঙালির সর্বজনীন উৎসব : মেয়র

শারদীয় দুর্গাপূজা একটি সর্বজনীন উৎসব উল্লেখ করে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নগরপিতা আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আবহমানকাল থেকে একের উৎসবে অন্যের অংশগ্রহণ বাঙালি সমাজের চিরকালীন ঐতিহ্য। এই ঐতিহ্য বাঙালির অসাম্প্রদায়িক চেতনার এক অনন্য দৃষ্টান্ত।

- Advertisement -

বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় মহাষ্টমীতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে জামালখান কুসুম কুমারী বালিকা উচ্চ বিদ্যালয় পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এসময় নেতৃবৃন্দ পূজায় আগত দর্শনার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

- Advertisement -google news follower

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সিনিয়র সহসভাপতি সুনীল সরকার, যুগ্ম সম্পাদক এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, সদস্য মোহাম্মদ হোসেন, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদুল আলম, সাবেক কমিশনার জাবেদ নজরুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবদুল মান্নান ফেরদৌসসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/কাউছার

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM