পূজামণ্ডপে নাশকতা পরিকল্পনার অভিযোগ: গ্রেফতার ৫

কক্সবাজার জেলার কুতুবদিয়ায় পূজামণ্ডপে নাশকতা পরিকল্পনায় গোপন বৈঠক করার অভিযোগে ২৩ বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে বৈঠক থেকে গ্রেফতার করা হয়েছে ৫ জনকে।

- Advertisement -

গোপন সংবাদের ভিত্তিতে ১৬ অক্টোবর (মঙ্গলবার) রাত ১০টায় উপজেলার ধূরুং বাজারে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন দক্ষিণ ধূরুং ইউনিয়নের মৃত শামসুল আলমের ছেলে কামরুল ইসলাম (৪০), লেমশীখালী ইউনিয়নের মৃত হাজী এজাহার মিয়ার ছেলে আবদু রহিম (৪৫), মৃত আবদু রশিদের ছেলে আবু ইসহাক বাচ্চু (৪৫), আব্দুল গণির ছেলে হাবিব উল্লাহ (৫২) এবং উত্তর ধূরুং ইউনিয়নের নজরুল ইসলামের ছেলে শাহিন ফরহাদ (৪২)।  তারা সবাই বিএনপির নেতা-কর্মী।

এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়া আরো ১৮ জনের জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে কক্সবাজার জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি কুতুবদিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী এবং উপজেলা বিএনপির সভাপতি ও কৈয়ারবিল ইউপির চেয়ারম্যান জালাল আহমদও রয়েছেন।

- Advertisement -islamibank

কুতুবদিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদাউস জয়নিউজকে বলেন, তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫ডি ধারায় মামলা রুজু হয়েছে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM