বোয়ালখালীতে বীণাপাণি মণ্ডপে ভোগান্তি

0

বোয়ালখালী উপজেলার জ্যৈষ্ঠপুরা বীণাপাণি সংঘের পূজা দেখতে এসে ভোগান্তি পোহাতে হয়েছে দর্শনার্থীদের। বুধবার (১৭ অক্টোবর) অষ্টমী পূজার দিন এ ভোগান্তি পোহায় দূর-দূরান্তের দর্শনার্থীরা।

পটিয়ার হাইদগাঁও থেকে প্রতিমা দর্শনে আসা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক আশীষ চৌধুরী জয়নিউজকে বলেন, শুনেছিলাম এবার বীণাপাণি পূজামণ্ডপে চমক আছে।  তাই ১ হাজার ২শ’ টাকায় অটোরিকশা ভাড়া করে এখানে আসি। দুই ঘণ্টা লাইনেও দাঁড়িয়ে থাকি। কিন্তু মণ্ডপের প্রবেশদ্বারে পৌঁছতেই ধাক্কাধাক্কিতে লাইন থেকে ছিটকে পড়ি। আবার লাইনে দাঁড়াতে গেলে চাইলে এক স্বেচ্ছাসেবক গলা ধাক্কা দিয়ে লাইন থেকে বের করে দেন।

শিক্ষক আশীষ আক্ষেপ প্রকাশ করে বলেন, পকেটের টাকা খরচ করে পরিবার নিয়ে এসেছিলাম। শৃঙ্খলা বজায় রাখার পরও গলা ধাক্কা খেয়ে চলে যেতে হলো।

এদিকে কয়েকজন স্থানীয় মানুষ অভিযোগ করেন, সড়কের প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে দর্শনার্থীদের লাইন ধরিয়ে দিয়েছে বীণাপাণি সংঘের আয়োজকরা। এতে সড়কে সাধারণ মানুষের চলাচল ব্যাঘাত ঘটছে। আবার পাশ্ববর্তী মিলন সংঘসহ অন্যান্য মণ্ডপে যাতায়াতে সমস্যা হচ্ছে।

তবে বিশৃঙ্খলা অভিযোগ অস্বীকার করেছে বীণাপাণি সংঘের পূজার আয়োজকরা। তাদের বক্তব্য, এবারের পূজায় বিশেষ আয়োজন থাকায় দর্শনার্থীদের ভিড় বেড়ে গেছে। এ ভিড় সামাল দিতে আমাদের হিমশিম খেতে হচ্ছে। তবে স্বেচ্ছাসেবকরা সুন্দর আচরণের মধ্যদিয়ে শৃঙ্খলা রক্ষার কাজ করে যাচ্ছেন।

জয়নিউজ/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...