মাদক ব্যবসায়ীর তথ্য পেলে সরাসরি আমাকে জানান:মেয়র নাছির

0

মাদক শুধু একজন মানুষকে নয় একটা পরিবার, সমাজ ও দেশকে ধ্বংসের দিকে ঠেলে দেয়। আপনার এলাকায় কোন মাদক ব্যবসায়ীর তথ্য পেলে সরাসরি আমাকে জানান। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সভায় এ আহ্বান জানালেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার(২ আগস্ট) বিকালে ৩৬নং গোসাইলডাঙ্গা ওয়ার্ডে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সভায় প্রধান অতিথি ছিলেন বর্তমান সিটি মেয়র।

সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের দলে স্থান দেওয়া হবে না। কোন মাদকাসক্ত ব্যক্তি সুস্থ্য জীবনে ফিরে আসতে চাইলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নিরাময়ের জন্য সর্বাত্মক সহযোগিতা দেয়া হবে।

মেয়র বলেন, মাদক নিউক্লিয়াস বোমা থেকেও ভয়ংকর। আর জঙ্গিবাদ নতুনভাবে আবির্ভুত হয়েছে। এটা শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বব্যাপী একটি সমস্যা। আমরা ধর্মে বিশ্বাস করি। ইসলাম ধর্মে জঙ্গীবাদ-সন্ত্রাসের স্থান নেই। মানুষ খুন করে কেউ বেহেশতে যেতে পারে না।

সিটি মেয়র শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের প্রধান লক্ষ্যই থাকবে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত হয়ে নিজেদের গড়ে তোলা। তোমাদেরকেই আগামী দিনে দেশের নেতৃত্ব দিতে হবে। তোমরাই পারো সমাজের ইতিবাচক পরিবর্তন আনতে। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স এর কথা উল্লেখ করে সিটি মেয়র বলেন, এ লক্ষে বিভিন্ন শ্রেণি ও পেশাজীবীদের সমন্বয়ে ওয়ার্ড ভিত্তিক সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হচ্ছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন আয়োজিত খান বাহাদুর সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জাহাঙ্গীর আলম চৌধুীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চসিক আইন শৃংখলা বিষয়ক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাউন্সিলর এইচ এম সোহেল, স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) মিসেস জাহানারা ফেরদৌস, মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক রুহুল আমিন, রাজনীতিক মো. দেলোয়ার, মো, ইসকান্দর মিয়া, হাজী ইলিয়াছ, নুর হোসেন, মো. ফরিদ, এস এম সালাউদ্দিন, আবু জহুর, আবু তালেব সোহেল ও মো. সিরাজ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে খান বাহাদুর সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী শাহনাজ মুন্নী সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...