রাউজানে প্রবাসীকে জবাই করে হত্যার চেষ্টা

0

রাউজানে ফখরুল ইসলাম (২৮) নামে এক প্রবাসীকে জবাই করে হত্যার চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় পৌরসভার গহিরা এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ফখরুলের সাবেক শাশুড়ি রাশেদা আকতারকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

ফখরুল রাউজান পৌরসভার ২নং ওয়ার্ডের গহিরা মোবারক খীল এলাকার হালদার খান চৌধুরী বাড়ির তাজুল ইসলামের পুত্র ।

ফখরুলের আত্মীয়রা অভিযোগ করেন, সাবেক স্ত্রী ও শাশুড়ি মিলে প্রবাসী ফখরুলকে জবাই করে হত্যার চেষ্টা করে। ঘটনার পর তারা বাসার গ্যাস সিলিন্ডার দিয়ে আগুন লাগিয়ে ফখরুল আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায়। এ ঘটনার পর মারাত্মক আহত অবস্থায় ফখরুলকে এলাকার লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

চমেক হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দিন তালুকদার জয়নিউজকে বলেন, রাউজান থেকে ফখরুল নামে একজন মারাত্মক আহত রোগী এসেছেন। ১৯নং ওয়ার্ডে তার চিকিৎসা চলছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক।

রাউজান থানার ওসি মোঃ কেফায়েত উল্লাহ জয়নিউজকে বলেন, ঘটনাস্থলে আমরা ফোর্স পাঠিয়েছি। এখনও থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে সে অনুযায়ী আমরা ব্যবস্থা নেবো।

থানার সেকেন্ড অফিসার এসআই নুর নবী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ফখরুল ইসলামের শাশুড়ি রাশেদা আকতারকে জিজ্ঞাসাবাদের জন্য রাউজান থানায় নিয়ে আসে।

জয়নিউজ/ফারুক/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...