সাংবাদিকরা সমাজের আয়না : আবু সুফিয়ান

0

চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান বলেন, আমার সাংবাদিকতায় আসার মূল লক্ষ্য অসহায়, নির্যাতিত ও অবহেলিত মানুষের পক্ষে কথা বলা। সাংবাদিকরা সমাজের আয়না। সাংবাদিককে হতে হবে সত্যের পূজারী। পদ্মা সেতু নির্মাণের দুর্নীতি নিয়ে কিছু পত্রিকায় সংবাদ ছাপানো হলেও পরবর্তীতে এ সংবাদের সত্যতা পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় লোহাগাড়ার স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ২০১৪ সালে আমি সাতকানিয়া লোহাগাড়ায় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। এবারও (২০১৮ সালে) আমি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে মনোনয়ন প্রদান করলে আমি অবশ্যই নির্বাচন করব। সাতকানিয়া লোহাগাড়ার উন্নয়নে আমি নৌকার মনোনয়ন পেলেও কাজ করব, না পেলেও বঙ্গবন্ধুর আদর্শের রাজনৈতিক কর্মী হিসেবে আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাব। আপনারাও সাংবাদিক হিসেবে আমার পাশে থাকবেন।

লোহাগাড়া প্রেসক্লাবের সদস্য সচিব আবুল কালাম আজাদের পরিচালনায় ও সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুল হাকিম চৌধুরী, দৈনিক আজাদীর মো. জামাল উদ্দীন, দৈনিক মানবজমিনের এইচ এম জসিম উদ্দীন, জয় নিউজের পুষ্পেন চৌধুরী, লোহাগাড়ানিউজের অধ্যাপক আবদুল খালেক, সংগ্রামের সিরাজুল ইসলাম, দৈনিক বর্তমানের মনির আহমদ আজাদ, আলোকিত বাংলাদেশের খোকন সুশীল, ভোরের কাগজের সাইফুল ইসলাম, সিপ্লাস টিভির এরশাদ হোসাইন, দৈনিক জনতার মাহমুদুল হক, বীরকন্ঠের আলাউদ্দীন, দৈনিক মানবকন্ঠের জাহেদ হোসেন, প্রতিদিনের সংবাদের রায়হান সিকদার, চট্টগ্রাম প্রতিদিনের সাত্তার সিকদার, আবদুল হাকিম চৌধুরী, ৭১ বাংলা টিভির রিদুয়ানুল হক, বীর কন্ঠের মো. এরশাদ, আজকালের খবরের শাহজাদা মিনহাজ প্রমুখ।

 

জয়নিউজ/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...