ভারত-যুক্তরাষ্ট্রের নিয়মেই নির্বাচন হবে: মোশাররফ

0

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। গণতান্ত্রিক রাষ্ট্র ভারত, যুক্তরাষ্ট্রে যে নিয়মে নির্বাচন অনুষ্ঠিত হয় আমরাও সেভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। যাদের বেইল (জনভিত্তি) নেই, সেসব ছোট ছোট দল নিয়ে বিএনপি জোট বেঁধেছে এবং ভিত্তিহীন দাবি তুলে নির্বাচনে না যাওয়ার পথ খুঁজছে।

শনিবার দুপুরে সন্দ্বীপে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বেলা ১২টায় স্থানীয় এনাম নাহার মোড়ে এ আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

মন্ত্রী বলেন, নতুন চর যেভাবে জেগে উঠছে তাতে ভাসান চর সন্দ্বীপের সাথে মিশে যাবে। শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে এখানে ইকোনমিক জোন গড়ে উঠবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মাস্টার শাহজাহান বি.এ’র সভাপতিত্বে পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্দ্বীপের মানুষকে ভালবাসেন বলে এখানে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে জাতীয় গ্রিড থেকে বিদ্যুৎ আসছে। এমপি মিতার মাধ্যমে সন্দ্বীপে ব্যাপক উন্নয়ন ঘটেছে।

জামাল উদ্দিন চেয়ারম্যানের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন সন্দ্বীপের এমপি মাহফুজুর রহমান মিতা, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি মো. আলী খসরু ও যুবলীগ সভাপতি সিদ্দিকুর রহমান।

এর আগে সকাল ১১টায় মন্ত্রী মোশাররফ হোসেন ও এম এ সালাম হেলিকপ্টারযোগে সন্দ্বীপ পাবলিক হাই স্কুল মাঠে অবতরণ করেন।

জয়নিউজ/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...