ক্রিকেটারদের নিরাপত্তায় পুলিশি মহড়া

বাংলাদেশ-জিম্বাবুয়ে এবং ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে হোটেল রেডিসন ব্লু বে ভিউতে এবং চট্টগ্রামের জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে পুলিশের নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

রোববার (২১ অক্টোবর) নগর পুলিশের উদ্যোগে এই মহড়ায় অংশ নেয় বিশেষায়িত সোয়াত টিম, বোম্ব ডিসপোজাল ইউনিট, কুইক রেসপন্স ইউনিট, পোশাক ও সাদা পোশাকের পুলিশ টিম।

- Advertisement -google news follower

ক্রিকেটারদের নিরাপত্তায় পুলিশি মহড়া | DSC 0167

ক্রিকেট স্টেডিয়াম এবং হোটেলে ক্রিকেটারদের ওপর হামলা হলে কি করে সেই হামলা প্রতিরোধ করে ক্রিকেটারদের জীবন রক্ষা এবং দুষ্কৃতিকারীদের গ্রেফতার করা হবে সেই প্রস্তুতি দেখানো হয় মহড়ায়। মহড়ায় নেতৃত্ব দেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান।

- Advertisement -islamibank

ক্রিকেটারদের নিরাপত্তায় পুলিশি মহড়া | DSC 0290 1

মহড়া শেষে তিনি বলেন, নিরাপত্তার বিষয়টি আমরা অত্যন্ত গুরুত্বের সাথে দেখছি। খেলোয়াড়রা ঢাকা থেকে চট্টগ্রাম বিমানবন্দরে আসার পর আমাদের নিরাপত্তা চাদরের আওতায় চলে আসবে। দুটি সিরিজকে কেন্দ্র করে নিরাপত্তার সবটুকুই আমরা নিশ্চিত করেছি।

উল্লেখ্য, আগামী ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার ওডিআই সিরিজের শেষ দুটি ম্যাচ এবং ২২ নভেম্বর থেকে চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট ম্যাচ।

জয়নিউজ/শহীদ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM