চট্টগ্রামে ঐক্যফ্রন্টের প্রথম সভা সোমবার

0

চট্টগ্রামে ‘জাতীয় ঐক্যফ্রন্ট’-এর প্রথম বৈঠক হবে সোমবার (২২ অক্টোবর)। নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনে এই বৈঠক হবে।

বিষয়টি নিশ্চিত করে নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান জয়নিউজকে বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হওয়ার পর এটি প্রথম আনুষ্ঠানিক বৈঠক। রোববারের বৈঠক হবে নগরে অনুষ্ঠিতব্য আগামী সমাবেশ নিয়ে। ২৭ অক্টোবর লালদিঘীতে সমাবেশ করার কথা জানিয়ে তিনি বলেন, ২৭ অক্টোবর যদি অনুমতি না দেয় দুই-একদিন এদিক সেদিক করে হলেও আমরা সমাবেশ করবো। তিনি আরো বলেন, সমাবেশের অনুমতি না দেয়ার কোন কারণ আমরা দেখছি না।

নাগরিক ঐক্যের চট্টগ্রাম আহ্বায়ক মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন বলেন, আমরা আশা করি সরকার সমাবেশ করার গণতান্ত্রিক অধিকারে বাধা দিবে না। সমাবেশে আমাদের জাতীয় নেতারা অতিথি থাকবেন। পুলিশ যদি লালদিঘীতে সমাবেশ করতে না দেয় আমরা বিকল্পস্থানে সমাবেশ করবো।

উল্লেখ্য, দীর্ঘদিন বিএনপি লালদিঘীতে কোন সমাবেশ করার অনুমতি পায়নি পুলিশ প্রশাসন থেকে। তাদের নেতৃত্বাধীন জোট সিলেটে প্রথমে অনুমতি না পেলেও শেষ সময়ে এসে শর্তসাপেক্ষে সমাবেশের অনুমতি পেয়েছে। আর তাই চট্টগ্রামের ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ আশা করছেন তারা সমাবেশের অনুমতি পাবেন।

 

জয়নিউজ/ফারুক/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...