আদালতে পুলিশের ওপর বিএনপির হামলা

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর জামিন নামঞ্জুরের পর আদালত ভবনে পুলিশের ওপর হামলার অভিযোগ উঠেছে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে। রোববার (২১ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিনসহ চার পুলিশ সদস্য আহত হন। একটি মামলাও দায়ের হয়েছে কোতোয়ালী থানায়। নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনসহ ১৫০ জনকে মামলায় আসামি করা হয়েছে।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ জানান, আদালতে বিএনপি নেতা আমির খসরু মাহমুদ চৌধুরীর মামলার শুনানি শেষে বিএনপির নেতা-কর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এতে কোতোয়ালী থানার ওসি মহসিনসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও হত্যাচেষ্টার অভিযোগে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায়  নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনসহ ১৫০ জনকে আসামি করা হয়েছে।

কোতোয়ালী থানায় তথ্যপ্রযুক্তি আইনে দায়ের হওয়া একটি মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী রোববার দুপুরে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত তা নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/এফও/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM