‘সমস্যার সমাধান হবে উপস্থিত বুদ্ধিমত্তায়’

বড় কিংবা ছোট উদ্যোক্তা, যা-ই হতে চান, ব্যবসা করতে গেলে আসবে হাজারও সমস্যা। তবে সেইসব সমস্যার সমাধান করতে হবে উপস্থিত বুদ্ধিমত্তা দিয়ে।

- Advertisement -

পেশাগত জীবনে নানামুখী সমস্যার উদ্ভব হলে কীভাবে তার সমাধান করা যাবে-এমন ভাবনা নিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) প্রথমবারের মত অনুষ্ঠিত হলো ‘দ্যা মাস্টার অব কেস’ শীর্ষক জমজমাট কেস কমপিটিশন। এতে মোট ৯টি দল অংশগ্রহণ করে।

- Advertisement -google news follower

সম্প্রতি নগরের জামালখানস্থ সিআইইউ ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টুডেন্ট সোসাইটি (বিএসএস) এই প্রতিযোগিতার আয়োজন করে।

সেখান থেকে চূড়ান্ত পর্বে ৬টি দল লড়াই করার সুযোগ পায়। পরে ৩টি দলকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ঘোষণা করা হয়। বিজয়ী দলকে দেওয়া হয়েছে ৮ হাজার টাকা পুরস্কার।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোটেল দ্যা কক্স টুডের ম্যানেজিং ডিরেক্টর আবদুল কাইয়ুম চৌধুরী, ডেলটা ইমিগ্রেশনের সিইও মো. আলমগীর, পিএইচপি গ্রুপের বোর্ড সেক্রেটারি নাজমুল হাসান, সিআইইউর বিজনেস স্কুলের ডিন ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহ, অ্যাসিসটেন্ট প্রফেসর কামরুদ্দিন পারভেজ, ক্লাবের অর্গানাইজিং সেক্রেটারি মো. আরাব বিন দিদার চৌধুরী।

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM