দুবাই লিগে খেলতে চান সাকিব

সিদ্ধান্তহীনতায় বিসিবি

0

এই বছর দুবাইয়ের সংযুক্ত আরব আমিরাতে টি ২০ লিগে খেলতে চান সাকিব আল হাসান। তাকে সেখানে খেলার অনুমতি দেওয়া হবে কি না সে বিষয়ে দুই একদিনের মধ্যে সিদ্ধান্ত নেবে বিসিবি। দুবাই, আবুধাবি এবং শারজাহে টি ২০ টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য ২৩ ডিসেম্বর এবং ১ জানুয়ারির মধ্যে সাকিব বিসিবির কাছে এনওসি (নো অবজেকশন লেটার) চেয়েছেন।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনূস বলেন, সাকিব টি ২০ টুর্নামেন্টে এনওসির জন্য আবেদন করেছেন। তবে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। তবে দুই একদিনের মধ্যে সিদ্ধান্ত নেওয়া হবে।

সাকিব দীর্ঘদিন ধরে আঙুলের সমস্যায় ভুগছিলেন। গত মাসে এশিয়া কাপে সেই আঙুলে সংক্রমণের কারণে অবস্থা এতই খারাপ হয় যে তাকে চিকিৎসা নিতে অস্ট্রেলিয়া পর্যন্ত যেতে হয়েছে। গত সপ্তাহে বাংলাদেশে ফিরে তিনি বলেন, সব ঠিক থাকলে আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের হোম সিরিজে তিনি খেলবেন।

রোববার (২১ অক্টোবর) বাংলাদেশে আগামী বিশ্বকাপের পরিকল্পনার এক সভায় বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন সাকিব-তামিমসহ সব আহত খেলোয়াড়দের খোঁজ-খবর নেন। এবং ইংল্যান্ড বিশ্বকাপের আগে সাবধানতার সাথে সবার চিকিৎসার ব্যাপারেও কথা বলেছেন।
বর্তমানে বাংলাদেশ সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ের বিপক্ষে খেলছে।

জয়নিউজ/পার্থ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...