পুলিশ কমপ্লেক্স নির্মাণে চবি উপাচার্যের অনুদান

0

চট্টগ্রামে আগ্রাবাদ ছোটপুলে পুলিশ কমপ্লেক্স নির্মাণে আর্থিক অনুদান দিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। সোমবার (২২ অক্টোবর) নিজ দপ্তরে উপাচার্য তার ব্যক্তিগত পক্ষ থেকে এ অনুদান পুলিশের কাছে হস্তান্তর করেন।

আর্থিক অনুদানের চেক গ্রহণ করেন চট্টগ্রামের ডিআইজি খোন্দকার গোলাম ফারুক।

এ সময় উপাচার্য বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুযোগ্য ও গতিশীল নেতৃত্বে বর্তমানে দেশের আইন-শৃংখলা পরিস্থিতি অনেক ভালো। অভূতপূর্ব উন্নয়নের ফলে দেশ যেভাবে উন্নয়ন-অগ্রগতিতে এগিয়ে চলেছে ইতোমধ্যে তা বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। এটি সম্ভব হয়েছে দেশের সাধারণ জনগণসহ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর একনিষ্ঠ আন্তরিকতা ও স্ব স্ব দায়িত্ব পালনের কারণে। সাধারণ জনগণের জান-মাল রক্ষা এবং বিরাজমান শান্তি-শৃংখলা অক্ষুন্ন রাখতে সার্বিকভাবে সরকারকে সহযোগিতা প্রদানের জন্য উপাচার্য আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহবান জানান।

পুলিশ কমপ্লেক্স নির্মাণের জন্য উপাচার্যের ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা হিসেবে ১ লক্ষ টাকার চেক প্রদান করায় উপাচার্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ডিআইজি।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার নুরে আলম মিনা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহিউদ্দিন মাহমুদ সোহেল, হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী, সহকারী প্রক্টর লিটন মিত্র ও মোহাম্মদ নিয়াজ মোরশেদ রিপন।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...