টোলপ্লাজা ভেঙে প্রত্যাহার এএসপি মশিয়ার

0

চট্টগ্রামের কর্ণফুলি তৃতীয় সেতুর টোলপ্লাজা ভাংচুর করার অভিযোগে জেলা পুলিশের এক সহকারী পুলিশ সুপারকে প্রত্যাহার করা হয়েছে। তবে একজন দায়িত্ববান পুলিশ অফিসার কেন এ ধরণের ঘটনা ঘটিয়েছে তা নিয়ে প্রশ্ন উঠেছে।

শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়ার পর বিকালে অভিযুক্ত মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার মশিয়ার রহমানকে প্রত্যাহার করেন জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা হেছে, শুক্রবার দুপুরে কর্ণফুলি সেতুর টোলপ্লাজায় টোল আদায়কালে কর্মরতদের উপর চড়াও হন পুলিশের এএসপি মশিয়ার রহমান। তিনি নিজের গাড়ির টোল প্রদান না করে টোল আদায়ের অফিস ভাংচুর করেন। পাশাপাশি আরো কয়েকটা গাড়িকে টোলছাড়া চলে যাওয়ার সুযোগ করে দেন। পরবর্তীতে বিষয়টি জেলা পুলিশ সুপারকে জানানো হয়।

এ বিষয়ে জানতে চাইলে জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা জয়নিউজবিডিকে বলেন, কর্ণফুলি সেতু এলাকায় কর্মরত ট্রাফিক সার্জেন্ট মৌখিকভাবে ঘটনা আমাকে জানিয়েছেন। আমি তাৎক্ষণিক মশিয়ার রহমানকে সরকারি সকল প্রকার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করেছি। পাশাপাশি পুলিশ সদর দপ্তরে বিষয়টি জানিয়েছি। সদর দপ্তর থেকে শীঘ্রই ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
লোড হচ্ছে...