লক্ষ্মীপুরে ১৩৫ শিক্ষা প্রতিষ্ঠানের মানববন্ধন

জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

0

নিরাপদ সড়ক নিশ্চিত করার দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করেছে ১৩৫ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী। সোমবার সকাল ১০টায় লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উদ্যোগে বাগবাড়ি জেবি রোড এলাকায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহজাহান আলী ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবু তালেব, অধ্যক্ষ রফিকুল ইসলাম, উপাধ্যক্ষ হাবিবুর রহমান সুবজ।
কর্মসূচিতে অংশ নেয় শহরের আদর্শ সামাদ একাডেমী, কলেজিয়েট স্কুল, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, বালিক্য বিদ্যা নিকেতন, শহীদ স্মৃতি একাডেমী ও বাংগাখাঁ উচ্চ বিদ্যালয়সহ উপজেলার ১৩৫টি শিক্ষা প্রতিষ্ঠান।

নিরাপদ সড়ক দিবস পালিত

লক্ষ্মীপুরে ২২ অক্টোবর (সোমবার) জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে বিআরটিএ ও জেলা প্রশাসন যৌথভাবে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
সকালে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের ঝুমুর সিনেমা হল এলাকায় গিয়ে শেষ হয়। পরে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন, সড়ক জনপদ অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী আবদুল কাদের, বিআরটি লক্ষ্মীপুর শাখার সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন, নিরাপদ সড়ক চাই জেলা শাখার সভাপতি কার্তিক সেনগুপ্ত, মেডিকেল অফিসার ডা. আরিফুর রহমান ও শাহ আলম।

জয়নিউজ/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...