ভর্তি পরীক্ষায় নতুন শিডিউলে চলবে শাটল ট্রেন

0

অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা উপলক্ষ্য পরীক্ষা চলাকালীন সময়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ট্রেন চলাচলের শিডিউল পরিবর্তন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী ২৭ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত চট্টগ্রাম শহর থেকে বিশ্ববিদ্যালয় স্টেশন পর্যন্ত নতুন সময়সূচিতে চলাচল করবে ট্রেন।

চবি প্রশাসন সূত্রে জানা যায়, পরীক্ষার্থীদের সুবিধার্থে প্রতিবছর এই সময়ে বিশেষ ট্রেনের ব্যাবস্থা করে চবি প্রশাসন। এবার ২০১৮-১৯ শিক্ষাবর্ষে অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দুটি শিফটে ক্যাম্পাসেই অনুষ্ঠিত হবে। তাই ভর্তিচ্ছুদের সুবিধার্থে পরীক্ষা চলাকালীন পাঁচদিন নতুন শিডিউলে ট্রেন চলাচল করবে।

নতুন সময়সূচি: বটতলী স্টেশন থেকে সকাল ৬টা, সাড়ে ৬টা, সোয়া ৮টা, পৌনে ৯টা, সোয়া ৯টা (ডেমু), ১১টা ৪০, বেলা ১২টা, দুপুর ১টা ৫০ (ডেমু), দুপুর ৩টা, বিকাল ৪টা এবং রাত সাড়ে ৮টায় ক্যাম্পাসের উদ্দেশে ছেড়ে যাবে শাটল ট্রেন।

ক্যাম্পাস থেকে ফিরবে সকাল ৭টা ৫, ৭টা ৩৫, ৯টা ২০, ১০টা, সাড়ে ১০টা (ডেমু), দুপুর ১টা, দেড়টা, ৩টা (ডেমু), বিকেল ৫টা, সাড়ে ৫টা এবং রাত সাড়ে ৯টায়।

বিষয়টি নিশ্চিত করে চবি সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন জয়নিউজকে বলেন, এবার ভর্তি পরীক্ষা দুই শিফটে হবে। তাই ভর্তি পরীক্ষার্থীদের সুবিধার্থে পাঁচদিন এই নতুন সময়সূচিতে ট্রেন চলবে।

আগামী ১ নভেম্বর থেকে সাধারণ শিডিউলে ট্রেন চলবে বলেও তিনি জানান।

 

জয়নিউজ/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...