ফখরুল হত্যা: স্ত্রী হাবিবা রিমান্ডে

0

রাউজানে স্বামীকে গলা কেটে হত্যার ঘটনায় আটক স্ত্রী উম্মে হাবিবাকে (১৮) তিনদিনের রিমান্ডের অনুমতি পেয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৩ অক্টোবর) চট্টগ্রামের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. হেলাল উদ্দিনের আদালত এই আদেশ দেন।

চট্টগ্রাম জেলা পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) বিজন কুমার বড়ুয়া জানান, উম্মে হাবিবাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা। আদালত শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ১৮ অক্টোবর রাউজান পৌর এলাকার গহিরা গ্রামে একটি বাসায় ফখরুল ইসলাম (২৮) নামের এক প্রবাসীকে গলাকাটা অবস্থায় উদ্ধার করা হয়। ২০ অক্টোবর সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ফখরুল ইসলামের সঙ্গে উম্মে হাবিবার তিন মাস আগে বিবাহ বিচ্ছেদ হয়। রাউজানের গহিরা এলাকায় চারতলা একটি ভবনের ৩য় তলায় একটি ফ্ল্যাটে মায়ের সঙ্গে ভাড়া থাকতেন উন্মে হাবিবা। ১৮ অক্টোবর সন্ধ্যায় স্থানীয়রা ওই ফ্ল্যাটে চিৎকার শুনতে পায়। ওই ফ্ল্যাটে তখন আগুনও দেখতে পায় তারা। আগুন নেভাতে গেলে স্থানীয়রা ওই বাড়ির ছাদে ফখরুলকে গলাকাটা অবস্থায় দেখতে পায়। অগ্নিদগ্ধ হন হাবিবার মা।

ঘটনার পরপরই পুলিশ হাবিবা ও তার মাকে আটক করে। ১৯ অক্টোবর দুপুরে ফখরুলের ভাই নুরুল ইসলাম রাউজান থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। পরে ফখরুল চমেক হাসপাতালে মারা গেলে পুলিশ উম্মে হাবিবাকে কারাগারে পাঠায়।

এদিকে মামলার অন্যতম আসামি অগ্নিদগ্ধ উম্মে হাবিবার মা পুলিশ পাহারায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জয়নিউজ/এফও/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...