চসিকের স্কুল-কলেজকে ৩ কর্মদিবসের মধ্যে বাজেট দাখিলের নির্দেশ মেয়রের

0

চট্টগ্রাম সিটি করপোরেশেন (চসিক) পরিচালিত স্কুল ও কলেজের বাজেট আগামী তিন কমর্দিবসের মধ্যে দাখিল করতে প্রতিষ্ঠানপ্রধানদের নির্দেশ দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরে চসিক কনফারেন্স হলে করপোরেশন পরিচালিত স্কুল ও কলেজ পরিচালনা পর্ষদের সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

শিক্ষাবান্ধব নগর গড়তে করপোরেশন বছরে শিক্ষাখাতে প্রায় ৪৩ কোটি টাকা ভর্তুকি দেয় উল্লেখ করে মেয়র বলেন, দাখিল করা এই বাজেট যাচাই-বাছাই করে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে বিভিন্ন খাতে প্রয়োজনীয় অর্থ প্রদান করা হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চসিকের প্যানেল মেয়র ও কাউন্সিলর প্রফেসর ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, কাউন্সিলর কফিল উদ্দিন খান, মো. সাহেদ ইকবাল বাবু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ফারহানা জাবেদ, চসিকের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষা কর্মকর্তা ও সচিব  মো. আবুল হোসেন, সৈয়দ মাহমুদুল হক, নুরুল বশর মিয়া, ইঞ্জিনিয়ার এস এম রিজওয়ানুল বারী, জয়নাব বেগম, ঝিনু আরা বেগম, মো. আবু তৈয়ব চৌধুরী, সারওয়ার মোরশেদ কচি,  শফিকুল আলম, কামরুল হাসান, মো. ইয়াকুব, মো. জানে আলম, তপন চন্দ্র মজুমদার, মো. সেলিম উদ্দিন, আয়েশা নাজনিন, মো. আমিনুল হক, মো. জাহাঙ্গীর আলম, জুলেখা খানম ফারজানা, মোস্তাক আহমদ, ইয়াছমিন আক্তার, তাহেরা বেগম, মো. সালাউদ্দিন, নার্গিস সুলতানা, আজিজ ফাতেমা, মো. সাইফুল্লাহ ও শাহিন আক্তার।

সভায় কুলগাঁও সিটি করপোরেশন কলেজে শহীদ মিনার নির্মাণের সিদ্ধান্ত হয়।

 

জয়নিউজ/অভি/কাউছার

আরও পড়ুন
লোড হচ্ছে...