ছয় মাস নিষিদ্ধ সারিকা

0

‘অ-শিল্পী সুলভ আচরণের অভিযোগে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিনকে ছয় মাসের করেছে টিভি নাটকদের সংগঠন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

সংগঠনটির সাধারণ সম্পাদক ইরেশ জাকের জানান, ‘গত মাচে প্রযোজক বোরহান খান সারিকার বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ তুলেন। এরপর আমরা বিষয়টি যাচাই-বাছাই করার চেষ্টা করলেও তিনি কোনো প্রকার সহায়তা করেনি। তাই আমরা সর্বসম্মতিক্রমেভাবে এ সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও জানান, ‘ এখান থেকে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসেসিয়েশন তাঁর সাথে কোনো ধরনের কাজ করবে না।

জানা যায়, গত ২৮ জুলাই সংগঠনটির সাধারণ কার্যনির্বাহী কমিটির সাধারণ সভায় প্রযোজক বোরহান খানের ভিত্তিতে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। অভিযোগে বলা হয়, গত ২১ মার্চ পাঁচটি নাটকের শুটিংয়ে নেপাল যাওয়ার কথা ছিল সারিকার। এর পারিশ্রামিক হিসেবে ৫০ হাজার নেন তিনি। এর অংশহিসেবে তিনি ফিরতি টিকেট ও চিত্র্যনাট্য বুঝে নেন। কিন্তু সারিকার যথাসময়ে বিমানবন্দরে না আসায় শুটিং ইউনিট তাকে ছাড়া নেপালে পৌঁছায়। এত বোরহান খান আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হন বলে জানান।

অভিনেত্রী সারিকার বিষয়ে এমন অভিযোগ নতুন নয়। এর আগেও প্রেম, বিয়ে, বিচ্ছেদ, মিডিয়া ছেড়ে দেওয়া, ফিরে আসা নিয়ে গণমাধ্যমের শিরোনাম হন। গত বছর একটি বিজ্ঞাপনের শিডিউল ফাঁসিয়েও বির্তকের পড়েছিলেন তিনি।

আরও পড়ুন
লোড হচ্ছে...