টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

0

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে: ইউসিবি ওডিআই সিরিজের শেষ ওয়ানডেতে টস জিতে ফিল্ডিং নিয়েছে বাংলাদেশ।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার (২৬ অক্টোবর) দুপুরে টস জিতে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন।

আরিফুলের অভিষেক, দলে তিন পরিবর্তন

প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করা বাংলাদেশ একাদশে এনেছে তিনটি পরিবর্তন। অভিষেক হচ্ছে অলরাউন্ডার আরিফুল হকের। দলে ফিরেছেন বাঁহাতি পেসার আবু হায়দার ও বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার।

বিশ্রাম দেওয়া হয়েছে মুস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান মিরাজকে। টানা দুই ম্যাচে শূন্য রানে আউট হওয়া ফজলে মাহমুদ রাব্বি জায়গা হারিয়েছেন একাদশে।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি।

জিম্বাবুয়ে দলে দুই পরিবর্তন 

টানা দুই ম্যাচ হেরে সিরিজ খোয়ানো জিম্বাবুয়ে দলে এনেছে দুটি পরিবর্তন। দলে এসেছেন ওয়েলিংটন মাসাকাদজা ও রিচার্ড এনগাভারা। বাদ পড়েছেন পেসার টেন্ডাই চাটারা ও ব্র্যান্ডন মাভুটা।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিল্টন মাসাকাদজা, সিফাস জুয়াও, এল্টন চিগুম্বুরা, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, ডোনাল্ড টিরিপানো, ওয়েলিংটন মাসাকাদজা, কাইল জার্ভিস, রিচার্ড এনগারাভা।

আরও পড়ুন
লোড হচ্ছে...