তোমাদের অধীনে নির্বাচন হবে না : মান্না

আওয়ামী লীগের প্রতি ইঙ্গিত করে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, তারা বলেছে ঐক্যফ্রন্টের সাত দফা মানবে না। আমরা বলছি, মানতে হবে এবং তোমাদের অধীনে নির্বাচন হবে না।

- Advertisement -

শনিবার (২৭ অক্টোবর) বিকেলে নগরের নুর আহমদ সড়কে ঐক্যফ্রন্টের মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি এ সময় বলেন, পেশীশক্তির ব্যবহার করে গণ বিশ্ববিদ্যালয়ে হামলা চালিয়ে পঙ্গু লিমনের হাত ভেঙে দেওয়া হয়েছে। হামলা চালানো হয়েছে ছাত্রীদের ওপরও। একজন নারী সাংবাদিকের জন্য মফস্বলের মামলায় ব্যারিস্টার মইনুল কারাগারে। আর গণ বিশ্ববিদ্যালয়ের নারীদের ওপর যে হামলা হল এজন্য পুলিশ অভিযোগও নিল না। এই হল বর্তমান সরকারের বিচার ব্যবস্থার প্রকৃতি। সরকারকে ইঙ্গিত করে মান্না আরো বলেন, সাত দফা সামনে রেখে আমরা লড়াইয়ে নেমেছি। তারা বলেছে ঐক্যফ্রন্টের সাত দফা মানবে না, আমরা বলছি মানতে হবে। তোমাদের অধীনে নির্বাচন হবে না। সব দল, সব মানুষ চায় তুমি যাও, গদি ছাড়ো, ভোট দাও। যদি তা না মানো, কি করতে হয় তা আমাদের জানা আছে। জনগণকে সঙ্গে নিয়ে ক্ষমতা থেকে তোমাদের নামিয়ে আনবো। তিনি বলেন, ঐক্য প্রক্রিয়াকে ভয় পায় বলেই নানা বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে সরকার। আমরা বলতে এসেছি, আমাদের মধ্যে ঐক্য সুদৃঢ়। যতই চেষ্টা করুন, লাভ হবে না। চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশে জনসমুদ্র প্রমাণ করে এই সরকারকে জনগণ চায় না। তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে প্রতারণা হয়েছে। আবার যদি এমন হয়, জনতা প্রতিহত করবে। ঐক্যের জয় ঠেকাতে পারে এমন কোন শক্তি নেই। সবাইকে মাঠে থেকে এ লড়াইয়ের বিজয় ছিনিয়ে আনতে হবে।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/অভি/ফারুক/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM