ভর্তি পরীক্ষার্থীদের পানি সরবরাহ ছাত্রলীগের

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘বি’ ইউনিটে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের মাঝে পানির ব্যবস্থা করেছে ছাত্রলীগ।

শনিবার (২৭ অক্টোবর) ভর্তিচ্ছুদের মাঝে কয়েক হাজার পানির বোতল সরবরাহ করেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা-কর্মীরা। একইসাথে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট থেকে শুরু করে বিভিন্ন অনুষদগুলোর সামনে বসানো হয় তথ্য সেবা কেন্দ্র ।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মনসুর আলম জয়নিউজকে জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষা দিতে আসে। শিক্ষার্থীদের সহায়তার জন্য বিভিন্ন অনুষদের সামনে তথ্য সেবা কেন্দ্র চালু করেছি। অনেকে ভীষণ ক্লান্ত হয়ে পড়েন। তাই আমরা পানির ব্যবস্থা করেছি। এবং শিক্ষার্থীরা যেন র‌্যাগিংয়ের শিকার না হয় তা আমরা নজর রাখছি।

তিনি আরো জানান, ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের সহায়তা করতে এ কার্যক্রম প্রতিটি পরীক্ষার দিনগুলোতেও অব্যাহত থাকবে। এটি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের নির্দেশ।

এসময় উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল হক পরশ, উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল, উপ-গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন টিপু, উপ-পাঠাগার সম্পাদক আনিস সোহেল, উপ-সাহিত্য সম্পাদক ইমামউদ্দিন ফয়সাল পারভেজ, সহসম্পাদক প্রদীপ চক্রবর্তী দুর্জয় ও অন্যান্য নেতা-কর্মীরা।

 

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...