মুক্তিযুদ্ধের বিজয়মেলার কমিটি গঠিত

0

চলতি বছরের মুক্তিযুদ্ধের বিজয়মেলা আয়োজনের লক্ষ্যে ১০১ সদস্যের কমিটি গঠন করা হয়ছে।

রোববার (২৮ অক্টোবর) নগর ভবনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীদের উপস্থিতিতে এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমান্ডার মো. শাহাবুদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সভায়ে আগামী ১ ডিসেম্বর থেকে মাসব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলা নগরের এম এ আজিজ স্টেডিয়াম চত্বর ও আউটার স্টেডিয়ামে আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় সর্বসম্মতিক্রমে মেয়র আ জ ম নাছির উদ্দীনকে প্রধান পৃষ্ঠপোষক, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীকে চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা আবুল হাসেমকে কার্যকরী চেয়ারম্যান, কমান্ডার মোজাফ্ফর আহমদকে মহাসচিব, মো. শাহাবুদ্দিন, বদিউল আলম, জাহাঙ্গীর চৌধুরী, আবু সাঈদ সর্দ্দার, এ কে এম সরওয়ার কামাল, আবুল কাসেম চিশতি, মহিউদ্দিন রাশেদ, এম এন ইসলাম, চৌধুরী মাহবুবুর রহমান ও দেবাশীষ গুহ বুলবুলকে কো চেয়ারম্যান, শহীদুল হক চৌধুরী সৈয়দ, সেকান্দর আলম চৌধুরী ও বেলাল আহম্মদকে যুগ্ম মহাসচিব এবং সাধন চন্দ্র বিশ্বাসকে অর্থ সচিব মনোনীত করে ১০১ সদস্যের কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন কমান্ডার মোজাফ্ফর আহমদ, কমান্ডার মো. সাহাবুদ্দিন, আবুল হাসেম, আবু সাঈদ সর্দ্দার, সরওয়ার কামাল দুলু, সাধন চন্দ্র বিশ্বাস, শহীদুল হক চৌধুরী সৈয়দ, খোরশেদ আলম, বেলাল আহমদ প্রমুখ।

জয়নিউজ/কাউছার/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...