হাটহাজারীতে মাদক সেবনের দায়ে যুবকের কারাদণ্ড

0

মাদক সেবন ও বহনের অপরাধে খুদিরাম (২৮) নামে এক যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্ত যুবক হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামের আশ্চার্য পাড়ার মৃত অনাথ বন্ধুর ছেলে। সোমবার (২৯ অক্টোবর) দুপুরে হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রহুল আমিন ওই যুবককে এ কারাদণ্ড প্রদান করেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৮ অক্টোবর) রাতে হাটহাজারী মডেল থানার সহকারী উপ পরিদর্শক জাহিদুল ইসলাম মির্জাপুর ইউনিয়নের চারিয়া বোর্ড স্কুল সংলগ্ন হালদা প্যারালাল খাল প্রকাশ আনিসের খাল এলাকা থেকে মাদকাসক্ত খুদিরামকে ৫ পিস ইয়াবাসহ আটক করেন। আটকের পর সোমবার দুপুরে হাটহাজারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রহুল আমিনের কার্যালয়ে হাজির করা হয়। এ সময় ওই যুবক মাদক সেবন ও বহনের বিষয়টি স্বীকার করলে ইউএনও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

ইউএনও রহুল আমিন বলেন, বেশ কিছুদিন ধরে দণ্ডপ্রাপ্ত খুদিরাম ইয়াবা সেবন করে আসছিল। ইয়াবা সেবন ও নিজের কাছে ইয়াবা রাখার অপরাধে তাকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দীন জাহাঙ্গীর জানান, দণ্ডিত খুদিরামকে পুলিশ হেফাজতে মঙ্গলবার (৩০ অক্টোবর) আদালতে পাঠানো হবে।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...