বহদ্দারহাটে সড়কের সৌন্দর্য বর্ধনে ৭২ কোটি টাকার প্রকল্প

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বহদ্দারহাট থেকে কালুরঘাট পর্যন্ত চার লেইন সড়কে আলাদাভাবে ডেডিকেটেড বাস লেইনসহ সৌন্দর্যবর্ধন, সবুজায়ন এবং আধুনিকায়নের উদ্যোগ নেওয়া হয়েছে। এডিপি’র অর্থায়নে এ প্রকল্পের কাজ দ্রুত শুরু হবে। প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৭২ কোটি টাকা।

সোমবার (২৯ অক্টোবর) সকালে বহদ্দারহাটে প্রিমিয়ার ব্যাংক এর ১০৫তম শাখা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রিমিয়ার ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এম রিয়াজুল করিম এফসিএমএ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল জব্বার চৌধুরী। এছাড়াও বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, চসিক কাউন্সিলর মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ ও শৈবাল দাশ সুমন, চাকসু’র সাবেক ভিপি মো. নাজিম উদ্দিন, মো. ইসা, মো. ফেরদৌস।

এসময় মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সম্প্রতি জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) সভায় ১২৩০ কোটি টাকার অনুমোদিত প্রকল্পের অংশ হিসেবে এ প্রকল্প বাস্তবায়িত হবে। বহদ্দারহাট থেকে কালুরঘাট পর্যন্ত সড়কে মিড আইল্যান্ড, রাস্তার উভয় পাশে ড্রেন, ফুটপাত, জনগণের চলাচল পথসহ সৌন্দর্যকরণ এবং আলাদা ডেডিকেটেড বাস লেইন ও যাত্রীসাধারণের ওঠানামার ব্যবস্থা থাকবে। তিনি বলেন, প্রান্তিক জনগোষ্ঠীকে ব্যাংকিং সেবার আওতায় আনতে নিরলসভাবে কাজ করছে প্রিমিয়ার ব্যাংক লিঃ। বেসরকারি ব্যাংকগুলো তাদের সেবার মাধ্যমে মানুষের আস্থা অর্জন করে চলেছে। এই শাখা উদ্বোধনের মধ্যদিয়ে এই এলাকার জনগোষ্ঠী আধুনিক ও ডিজিটাল ব্যাংকিং সেবা পাবে বলে তিনি প্রত্যাশা রাখেন।

জয়নিউজ/অভি/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...