চুয়েটের ভর্তি পরীক্ষা ২ নভেম্বর

0

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২ নভেম্বর (শুক্রবার) সকাল ১০টায় চুয়েট ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এবারের ভর্তি পরীক্ষায় নিয়মিত ৮৩০ আসনে (১১টি উপজাতি কোটাসহ ৮৪১ আসন) বিপরীতে মোট ৮ হাজার ৩৪২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন।

এদিকে আসন্ন ভর্তি পরীক্ষা উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ অক্টোবর (রোববার) বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ (আইইবি), চট্টগ্রাম কেন্দ্রস্থ চুয়েট রিসোর্স সেন্টারে আয়োজিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

চুয়েটের পক্ষে উক্ত সভায় উপস্থিত ছিলেন ভর্তি পরীক্ষা-২০১৮ এর সভাপতি এবং স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী এবং চুয়েটের নিরাপত্তা উপদেষ্টা ড. মোঃ মিজানুর রহমান।

সভায় বিভিন্ন সেবা সংস্থা ও প্রতিষ্ঠানের পক্ষে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) এর প্রধান প্রকৌশলী মোঃ জসীম উদ্দীন চৌধুরী, চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, ডিজিএফআই, চট্টগ্রাম এর উপ-পরিচালক মোঃ মামুন সরকারসহ বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...