খাগড়াছড়িতে বিএনপির মিছিলে পুলিশের বাধা

0

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ফরমায়েশি রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো।

মঙ্গলবার(৩০ অক্টোবর) সকাল ১১টায় মিছিলটি শহরের কলাবাগান এলাকায় মিল্লাত চত্বরের সামনে থেকে বের হয়ে গণপূর্ত বিভাগের সামনে এসে পুলিশি বাধার মুখে পড়ে। পরে তারা সেখানে সমাবেশ করে।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা।

এসময় তিনি বলেন, সরকার নিজের ইচ্ছে অনুসারে এই রায় দিয়েছে। এই রায় বাংলার জনগণ মানে না। আমরা অনেক জুলুম সহ্য করেছি। আর সহ্য করব না।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মংসাথোইয় চৌধুরী, ক্ষেত্রমোহন রোয়াজা, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট আ. মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, পল্লী উন্নয়ন ও সমবায় সম্পাদক মো. মোশারফ হোসেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, জেলা যুবদল সভাপতি মাহাবুব আলম সবুজ, জেলা স্বেছাসেবক দল সভাপতি মো. নজরুল ইসলাম, জেলা ছাত্রদল সভাপতি মো. সাহেদ হোসেন সুমন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক কুহেলী দেওয়ান, জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক মো. হাসেম ভূঁইয়া প্রমুখ।

জয়নিউজ/সবুজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...