বিলাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের উন্নয়ন কাজের উদ্বোধন

0

রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০ শয্যা থেকে ৫০ শয্যা বিশিষ্ট উন্নীতকরণে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার (৩০ অক্টোবর) ভিত্তিপ্রস্তর স্থাপন করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় রাঙ্গামাটি সিভিল সার্জন শহীদ তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বয় অমৃতসেন তঞ্চঙ্গ্যা ও শ্যামা চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ ইকবাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা মাসুদ আহম্মদ চৌধুরী, উপজেলা আ’লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাসহ অঙ্গসংঘটনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বৃষকেতু চাকমা বলেন, বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন সেক্টরে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। স্বাস্থ্য সেবা পাওয়া আমাদের মৌলিক অধিকার। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর দেশ স্বাস্থ্য, শিক্ষা ও বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে গেলেও আমাদের তিন পার্বত্য জেলা বিভিন্নভাবে পিছিয়ে ছিল। তাই শেখ হাসিনার সুদৃষ্টিতে আমাদের রাঙ্গামাটি জেলার ১০টি উপজেলার মধ্যে ৫টি উপজেলাকে এই প্রকল্প বাস্তবায়নের জন্য অগ্রাধিকার দেয়া হয়েছে। তার মধ্যে প্রথম উপজেলা হিসেবে বিলাইছড়িতে এই প্রকল্পটি বাস্তবায়ন করা হচ্ছে। যা পর্যায়ক্রমে অন্যান্য উপজেলাগুলোতে এই প্রকল্পটি বাস্তবায়িত হবে।

 

জয়নিউজ/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...