সাতকানিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা

0

সাতকানিয়ায় নির্বাচনের আগে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য উপজেলা ও পৌরসভা এলাকার গৃহশিক্ষকদের নাম-ঠিকানা থানায় এবং ইটভাটার শ্রমিকদের প্রত্যেকের নাম ঠিকানা স্ব-স্ব ইট ভাটার মালিককে জমা দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) সাতকানিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় এ নির্দেশনা দেয়া হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান দুরদানা ইয়াসমিন, থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, উপজেলা প্রকৌশলী পারভেজ সরোয়ার, আইনশৃঙ্খলা কমিটির সদস্য ও সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, বিউবোর আবাসিক প্রকৌশলী গোলাম সরোয়ার, পল্লী বিদ্যুতের ডিজিএম আবুল বশর, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মধ্যে নেজাম উদ্দিন, আবু তাহের জিন্নাহ, মোঃ ইলিয়াছ, আবু নঈম মোঃ সেলিম, এইসএম হানিফ, তসলিমা আবছার, রমজান আলী, ড. রেজাউল করিম, নজরুল ইসলাম মানিক, তাপস দত্ত, মনির আহমদ প্রমুখ।

সভায় নির্বাচনের আগে সাতকানিয়া-বাঁশখালী গুনাগরী সড়ক, সাতকানিয়া কলেজ রোডসহ উপজেলা ও পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কগুলো দ্রুত সংস্কার ও উন্নয়ন কাজ শেষ করার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানানো হয়। একইসাথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার কেরানীহাটের ড্রেনগুলো সরিয়ে সড়ক প্রশস্ত করার জন্য দোহাজারী সড়ক বিভাগের প্রতি অনুরোধ জানানো হয়।

 

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...