সরকারের সফলতা জনগণের সামনে তুলে ধরতে হবে : মেয়র

0

আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মনোনয়নের ক্ষেত্রে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই শেষ কথা। আমাদেরকে নিজস্ব পছন্দ বিবেচনায় না রেখে দলীয় পছন্দকেই গুরুত্ব দিতে হবে। দলীয় পছন্দের প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বোচ্চ চেষ্টা করতে হবে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) নগরের একটি কমিউনিটি সেন্টারে ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, দক্ষতা ও বিচক্ষণতার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বনেত্রী। সরকারের সফলতা ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা মানুষের সামনে তুলে ধরতে হবে। সাংগঠনিক কার্যক্রমকে জোরদার করে সংগঠনকে গতিশীল, শক্তিশালী ও ঐক্যবদ্ধ করে আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আহমুদুর রহমান সিদ্দিকী, আবু তাহের, সাইফুদ্দিন খালেদ বাহার, আবদুল লতিফ টিপু, মো. ইয়াকুব, কাউন্সিলর মোরশেদ আলম, এস এম হাশেম, মহিলা আওয়ামী লীগ সভাপতি ইয়াছমিন সরওয়ার, কফিল উদ্দিন খোকন, তৌহিদুল আনোয়ার সিন্টু, ওহিদ চৌধুরী মুক্তি, এস এম হাসান প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন আলী আকবর, জামাল খান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদুল আলম চৌধুরী, মো. শাহজাহান, মোরশেদ আহসান খান।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...