নারীর ছবি ফেসবুকে ছড়িয়ে গ্রেফতার ২

0

পতেঙ্গা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। স্বামীর সঙ্গে তোলা এক নারীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে তাদের বিরুদ্ধে এ মামলা দায়ের হয়।

বুধবার বেলা ১২টায় পতেঙ্গা ডেইলপাড়া এলাকার জাবের স্টোর নামের একটি মোবাইল সার্ভিসিংয়ের দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন পতেঙ্গা থানার নাজিরপাড়া বাদশা মিয়ার বাড়ির মৃত আবু জাফরের ছেলে আবু ছালেম মোহাম্মদ সায়েম (২১) ও উত্তর পতেঙ্গা ডেইলপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মো. আব্দুল্লাহ আল জাবের (২০।

পতেঙ্গা থানার এসআই মনিরুল ইসলাম জানান, এক নারী তার স্মার্টফোন মেরামত করতে জাবের স্টোর নামে একটি মোবাইল মেরামতের দোকানে দেন। দোকান মালিক জাবের ও কর্মচারী সায়েম মোবাইলটিতে সেভ থাকা ওই নারীর ব্যক্তিগত ও তার স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ছবি সংগ্রহ করে। এরপর সায়েম ‘লাদেন মাহমুদ’ নামে একটি ‘ইমো’ আইডি খুলে গত ২৮ অক্টোবর বিকেল ৩টার দিকে ওই নারীর ইমো আইডিতে কল দেন।

এসময় ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে সায়েম তার কাছ থেকে টাকা দাবি করে এবং অনৈতিক সম্পর্ক স্থাপনে চাপ দেন। ২৯ অক্টোবর বেলা ১১টা ১০ মিনিটে ওই নারীর ইমো আইডিতে তার স্বামীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠানো হয়।

এরপর সায়েম ফেইসবুকে ‘আসাদুল হক শোভন’ নামের একটি আইডি খুলে ওই ছবিগুলো প্রচার করে। এ ঘটনায় ওই নারী বাদি হয়ে পতেঙ্গা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারের পর তারা এ অভিযোগ স্বীকার করেছেন।

 

জয়নিউজ/ফরহান অভি/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...