নগরের ৮ স্থানে চুয়েট ছাত্রলীগের হেল্প ক্যাম্প

0

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর স্নাতক ১ম বর্ষে ভর্তি পরীক্ষা উপলক্ষে চট্টগ্রাম নগরের আট স্থানে থাকবে চুয়েট ছাত্রলীগের হেল্প ক্যাম্প।

শুক্রবার (২ নভেম্বর) ভোর পাঁচটা থেকে চুয়েট ছাত্রলীগ কর্মীরা নগরের কদমতলী রেলস্টেশন, এ কে খান, গরীবুল্লাহ শাহ মাজার, জিইসি মোড়, অক্সিজেন মোড়, বহদ্দারহাট, কাপ্তাই রাস্তার মাথা ও কুয়াইশ রাস্তার মাথায় অস্থায়ী হেল্প ক্যাম্পে অবস্থান নেবেন।

চুয়েট ছাত্রলীগ সভাপতি সৈয়দ ইমাম বাকের বলেন, ভর্তি পরীক্ষা উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত হতে আসা পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা যাতে যানবাহন, পথ নির্ণয়, অবস্থান প্রভৃতি বিষয়ে কোনো সমস্যার সম্মুখীন না হয়, সে লক্ষ্যে নগরের আটটি অস্থায়ী হেল্প ক্যাম্পে থাকবে চুয়েট ছাত্রলীগ পরিবার।

তিনি আরো জানান, যে সব পরীক্ষার্থী পরীক্ষার আগের দিন (বৃহস্পতিবার) ক্যাম্পাসে উপস্থিত হবে, তাদের জন্য ক্যাম্পাসে ৬টি হলে আবাসন ব্যবস্থা করা হয়েছে। তাদের সহযোগিতায় প্রতিটি হলে ছাত্রলীগের ৩০ জনের স্বেচ্ছাসেবক টিম থাকবে। ভর্তি পরীক্ষার দিন ক্যাম্পাসের সামনে পাহাড়তলী, ক্যাম্পাস গেইট এবং ক্যাম্পাসের গোলচত্বরে ভর্তি পরীক্ষাদের যে কোনো দিক নির্দেশনার জন্য হেল্প-ডেস্ক থাকবে।

উল্লেখ্য, ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুক্রবার (২ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চুয়েট ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এবার নিয়মিত ৮৩০ আসনে (১১টি উপজাতি কোটাসহ ৮৪১ আসন) বিপরীতে মোট ৮ হাজার ৩৪২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।

জয়নিউজ/শফি/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...