রাউজানে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

রাউজান উপজেলার ৮নং কদলপুর ইউনিয়নের দক্ষিণ শমসেরপাড়া এলাকা থেকে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩১ অক্টোবর) রাত সাড়ে ১১টায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশের অভিযানে গ্রেফতার হয় এই তিন ডাকাত। এসময় তাদের কাছ থেকে তিনটি দেশে তৈরি বন্দুক, ৬ রাউন্ড কার্তুজ ও একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ জানান, ডাকাতদলের সদস্যরা কদলপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এই সংবাদে রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, ওসি (তদন্ত) মীর হোসেন, এসআই সাইমুল ইসলামসহ পুলিশ স্থানীয় জনতাকে নিয়ে ডাকাতদলের সদস্যদের ঘেরাও করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিন ডাকাত হলো রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ড চারাবটতল এলাকার জুনুর পুত্র আজিম প্রকাশ বাসেক (৩৭), কদলপুর শমসেরপাড়া এলাকার আবদুল মোনাফের পুত্র আইয়ুব (৩৫) ও একই এলাকার আবু তাহেরের পুত্র এস্কান্দর (২৬) ।

- Advertisement -islamibank

রাউজান থানার এসআই সাইমুল ইসলাম জানান, ডাকাত আজিম প্রকাশ বাসেক নিহত শীর্ষ সন্ত্রাসী জানে আলমের সহযোগী। তার বিরুদ্ধে রাউজান থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা হয়েছে। তিন ডাকাতকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জয়নিউজ/শফি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM