ওসি জসিমের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ খারিজ

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিনসহ ৬ পুলিশ সদস্যের বিরুদ্ধে দায়ের করা অভিযোগ খারিজ করে দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১ নভেম্বর) মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত অভিযোগটি খারিজ করেন।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জয়নিউজকে বলেন, দুই লাখ টাকা চাঁদা না পেয়ে অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগে আকবরশাহ থানার ওসি জসীম উদ্দীনসহ ৬ পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে দায়ের করা অভিযোগ খারিজ করে দিয়েছেন আদালত। বৃহস্পতিবার এ সংক্রান্ত আদেশ দেয়া হয়।

- Advertisement -google news follower

এর আগে ১৮ অক্টোবর চট্টগ্রাম মহানগর বিশেষ জজ আদালতে দুই লাখ টাকা চাঁদা না পেয়ে অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগে আকবরশাহ থানার ওসি জসীম উদ্দীনসহ ৬ পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন চিহ্নিত মাদক কারবারী মো. আবুল কাশেম প্রকাশ আলমগীরের স্ত্রী রুবি বেগম।

আকবর শাহ থানার ওসি জসীম উদ্দীনের পাশাপাশি অভিযোগে আসামি করা হয়েছিল একই থানার এসআই মো. আলাউদ্দীন, এসআই আশহাদুল ইসলাম, এএসআই সাইফুল ইসলাম, এএসআই আবু বক্কর ছিদ্দিক ও কনস্টেবল মো. নুরুল আলমকে।

- Advertisement -islamibank

আরও পড়ুন- অপরাধীর স্পর্ধা!

 

জয়নিউজ/ফরহান অভি/ফারুক মুনির/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM