সাতকানিয়ায় নির্বাচনি জনসচেতনতামূলক সভা

0

নির্বাচনকে সামনে রেখে সাতকানিয়ায় কোনো ধরনের নাশকতা, সহিংসতা ও সন্ত্রাসী কার্যক্রম করতে দেওয়া হবে না। নাশকতার করার মতো কোনো দৃষ্টতা আমরা আর সহ্য করবো না। কিছু দুষ্কৃতিকারী জন্মগত এলাকার হতে পারে, এদের মদতপুষ্ট হচ্ছে দেশের বাইরের লোকজন। যারা নাশকতা এবং সন্ত্রাস করতে দেখছেন তারাও অপরাধের ভাগিদার।

বৃহস্পতিবার (১ নভেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত জনসচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন এসব কথা বলেন ।

তিনি বলেন, সাতকানিয়া উপজেলা ও পৌরসভা এলাকায় গৃহশিক্ষক, দোকান কর্মচারী, ইটভাটার শ্রমিক সহ বহিরাগতদের নাম ঠিকানাসহ থানায় জমা দিতে হবে। সাতকানিয়া থানার উদ্যোগে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার ছদাহা হাসমতের দোকান এলাকা ও ছদাহা ফকিরহাট বাজারে আয়োজিত পৃথক দু’টি সমাবেশে বক্তব্য রাখেন।

ছদাহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসাদ হোসাইন চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মুজিবুর রহমান, সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম, এস আই দীপেন চন্দ্র সরকার। সভায় ইউনিয়ন পরিষদের সদস্যদের মধ্যে যথাক্রমে শম্পা দেবী, মো. শফি, শাহেদ হোসেন, আহমদ কবির, মোস্তাফিজুর রহমান, ফকির হাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনির আহমদ, এলাকাবাসীর পক্ষে আক্কাস সওদাগর, মো. নাছির, আবদুর রহিম, আজহার উদ্দিন, আবু তৈয়ব, বিজয় নাথ ও মো. হামিদ।

জয়নিউজ/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...