এবার মাটিরাঙায় আ’লীগ অফিসের সামনে বিস্ফোরণ

0

খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পেট্রোল ও ককটেল বোমার বিস্ফোরণ ঘটেছে। এ ঘটনায় হায়দার আলী ও সফর আলী নামে দুই স্বেচ্ছাসেবক লীগ কর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে ওই স্থানে পরপর কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটে। এসময় দুটি পেট্রোল বোমা বিস্ফোরিত হলেও দুটি ককটেল বোমা অবিস্ফোরিত থাকে। এতে দলীয় অফিসের সামনে বসে থাকা দুই স্বেচ্ছাসেবক লীগ কর্মী আহত হন। তাদেরকে মাটিরাঙা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা বলেন, ৩ নভেম্বর জেল হত্যা দিবসের প্রস্তুতি সভা চলাকালে এ ঘটনা ঘটে। এ ঘটনার জন্য বিএনপিকে দায়ী করে তিনি ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

এদিকে ঘটনার পরপর বিএনপিকে দায়ী করে মাটিরাঙা উপজলা সদরে বিক্ষোভ মিছিল করেছে মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। পরে তবলছড়ি চত্বরে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মাটিরাঙা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোহাম্মদ আলী প্রমুখ।

মাটিরাঙা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবিস্ফোরিত দুইটি ককটেলসহ লাঠিসোটা উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করা হবে বলেও জানান তিনি।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...