চকরিয়ায় ইউএনও’র মোবাইল ক্লোন করে টাকা দাবি

কক্সবাজারের চকরিয়ার ইউএনও’র সরকারি মোবাইল নাম্বার ০১৭৩৩-৩৭৩২১৫ ক্লোন করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে নগদ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে প্রতারক চক্রের বিরুদ্ধে। এমন অভিযোগ পেয়ে বৃহস্পতিবার বিকেলে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

- Advertisement -

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, দুপুরে সাহারবিল ইউনিয়নের আর কে নুরুল আমিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আনোয়ার অভিযোগ করেন, ইউএনও’র ব্যবহৃত সরকারি নাম্বার থেকে ফোন করে ল্যাপটপ দেওয়ার কথা বলে তার কাছ থেকে নগদ ৬ হাজার টাকা হাতিয়ে নেয়া হয়েছে। এই টাকা তিনি একটি বিকাশ নাম্বারে প্রেরণ করেন। কিন্তু পরবর্তী সময়ে বিকাশ নাম্বারটিতে ফোন করলে বন্ধ পাওয়ায় তিনি ইউএনওকে বিষয়টি অবহিত করেন।

- Advertisement -google news follower

এ ব্যাপারে ইউএনও নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, ‘সংঘবদ্ধ প্রতারক চক্র বিভিন্ন সময় সরকারি কর্মকর্তাদের মোবাইল নাম্বার ক্লোন করে মোটা অংকের টাকা হাতান। একইভাবে আমার নাম্বারটিও ক্লোন করে টাকা চাওয়ার অভিযোগ পাওয়ায় প্রতারক চক্রের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাশাপাশি সর্বসাধারণকে এ ব্যাপারে সতর্ক থাকতে বলা হয়েছে।’

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM