একটি গোষ্ঠী সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র করছে : গণপূর্ত মন্ত্রী

0

একটি গোষ্ঠী সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র করছে উল্লেখ করে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক দেশ হিসেবে আজ বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

শুক্রবার (২ নভেম্বর) মিরসরাই পূজা উদযাপন পরিষদের আয়োজনে বিজয়া পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে গড়ে উঠেছে অসাম্প্রদায়িক বাংলাদেশ। সব ধর্মের মানুষ নির্ভয়ে আজ ধর্মীয় আচার-অনুষ্ঠান পালন করছেন। বর্তমান সরকার দেশের সব ধর্মের প্রার্থনালয় নির্মাণের জন্য আর্থিক সহযোগিতা দিয়ে আসছে। কিন্তু একটি গোষ্ঠী বাংলাদেশের সাম্প্রদায়িকতা নষ্ট করার ষড়যন্ত্র শুরু করেছে। তারা কোন দিন ষড়যন্ত্র করে সফল হতে পারবে না।
এর আগে অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পূজা পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত।

মিরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পূজা পরিষদের সভাপতি সুভাষ সরকারের সভাপতিত্বে ও সজল শর্মার সঞ্চালনায় অনুষ্ঠানে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জীকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক অসীম কুমার দেব। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, মিহির নাথ, প্রদীপ চক্রবর্তী, কালু কুমার দে, বিপুল দত্ত, উত্তম কুমার শর্মা, সুদর্শন রায়, অনির্বাণ চৌধুরী রাজিব প্রমুখ।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...