ব্রাদার্স ইউনিয়নের হ্যান্ডবল কমিটি গঠিত

0

ব্রাদার্স ইউনিয়নের হ্যান্ডবল কমিটি গঠন করা হয়েছে। ক্লাবের চেয়ারম্যান, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন ব্রাদার্স ইউনিয়নের গভর্নিং বডির চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, ক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম, ক্লাবের পরিচালক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, মোহাম্মদ ইলিয়াছ, এইচ এম সোহেল, নিয়াজ মোর্শেদ এলিট, রাশেদুল আলম মামুন, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, দিদারুল আলম দিদার, হাজী নুরুল আমীন, আব্দুল মান্নান, মো: জসিম উদ্দিন, মোহাম্মদ আয়ুব, আলহাজ্ব মোহাব্বত আলী চৌধুরী, ওয়াহিদুল আলম শিমূল, জসিম উদ্দীন মিঠুন, শাহাবুদ্দীন বাদশা, রাজিব দাশ সুজয়, তড়িৎ কান্তি, লায়ন মোহাম্মদ ইলিয়াছ, লায়ন মো নিজাম উদ্দীন, আসীফ মোঃ জুয়েল প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে বাগদাদ গ্রুপের ভাইস চেয়ারম্যান, রাজনীতিবিদ মো. আজাদ খানকে হ্যান্ডবল কমিটির চেয়ারম্যান, ক্রীড়া সংগঠক ও ব্যাংকার রাশেদুল আমিনকে সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলী তালুকদার, লায়ন জাহাঙ্গীর আলম, জাহেদুল আমিন তারেক, সদস্য যথাক্রমে জহুরুল ইসলাম, আব্দুর রশিদ লোকমান।

এছাড়া রাজনীতিবিদ ও ক্রীড়া সংগঠক মো. সালাউদ্দিনকে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের হ্যান্ডবল টিমের ম্যানেজার মনোনীত করা হয়।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...