চবিতে প্রতিপক্ষের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা

ছাত্রলীগের সংঘর্ষের জের

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের জেরে ৮ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছে একটি পক্ষ। শনিবার (৩ নভেম্বর) বিকেলে হাটহাজারী মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।

সন্ধ্যায় বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেন হাটহাজারী থানার তদন্ত কর্মকর্তা শেখ শামীম।

বিবদমান গ্রুপগুলোর মধ্যে চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার (সিএফসি) গ্রুপের কর্মী আল আমিন ভুঁইয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এতে অপর পক্ষ সিক্সটি নাইন এবং ভিএক্স গ্রুপের ৮ জন কর্মীকে অভিযুক্ত করা হয়।

অভিযুক্তরা হলেন বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী আনোয়ার হোসেন শুভ, মার্কেটিং বিভাগের ২০১২-১৩ সেশনের শ্রাবণ মিজান, আইন বিভাগের ২০১৩-১৪ সেশনের মিজান সাইক, বন ও পরিবেশবিদ্যা ইন্সটিটিউটের ২০১৪-১৫ সেশনের সাঈদ করিম মুগ্ধ, লোক প্রশাসন বিভাগের ২০১৫-১৬ সেশনের শাহিব তানিম, নৃবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ সেশনের আল আমিন শান্ত, আইন বিভাগের ২০১৫-১৬ সেশনের ফোরকানুল আলম এবং পদার্থবিদ্যা বিভাগের ২০১৫-১৬ সেশনের শফিকুল ইসলাম শাওন।

মামলার বিষয়ে সিএফসি গ্রুপের নেতা ও ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহসভাপতি জামান নূর বলেন, আমরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসন ব্যবস্থা নেবে এ বিষয়ে আমরা আশাবাদী।

অন্যদিকে একই কমিটির আরেক সহসভাপতি ও সিক্সটি নাইন গ্রুপের নেতা মনসুর আলম জয়নিউজকে বলেন, মারামারিতে ওদেরও কিছু আহত হয়েছে। আমাদেরও কর্মী আহত হয়েছে। এখন ওরা আইনের আশ্রয় নিয়েছে, আমরাও আইনের আশ্রয় নেব।

<h5/>জয়নিউজ/জুলফিকার<h5/>

আরও পড়ুন
লোড হচ্ছে...